1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ১০৯ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন) খুলনা থেকে,

খুলনা জেলার কয়রা উপজেলার মোঃ নওশের আলী শিকারীকে তার বড় ছেলে সোহরাব হোসেন শিকারি ও তার সহধর্মিনী ফিরোজা বেগম মিলে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বিগত কয়েক বছর পূর্বে কয়রা ভাগবা গ্রামে। কিন্তু আসামিরা এখন থাকে বটিয়াঘাটা লবণচড়া খান বাহাদুর সড়কে। জানা গেছে,কয়েক বছর পূর্বে নওশের আলী শিকারির ব্যবসায়িক টাকা এবং তার জমি বন্ধক রেখে মোটা অংকের টাকা দাবী করেন তার ছেলে ও পুত্র বধু। কিন্তু তাৎক্ষণিক তার বাবা টাকা দিতে অস্বীকার করলে সন্ধ্যা ৭ ঘটিকায় নওশের ও তার সহধর্মিনীর সহযোগিতায় তার বাবাকে পিটিয়ে পঙ্গু করে দিয়ে টাকা নিয়ে পালিয়ে যায়। এই ঘটনা চাপা রাখার জন্য বর্তমানে সোহরাবের ছেলে হাসান ফেরদাউস বিভিন্ন সময় তার অন্যান্য চাচা, চাচি ও ফুফুদের কাছে চাঁদা দাবী সহ মারপিট হুমকি ধামকি দিয়ে আসছে। এই ঘটনার সঠিক বিচার দাবি করেছেন নওশের আলীর সন্তান যথাক্রমে মোহাম্মদ আব্দুস সবুর শিকারী,বাবুল শিকারি ও আবুল শিকারী সহ কন্যা সন্তান এবং এলাকাবাসী। অন্যদিকে উক্ত ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আদালতে মামলার প্রস্তুতি চলছে।

অন্য দিকে পিতা নওশের আলী পঙ্গুত্ব নিয়ে অতি কষ্টে দিন কাটছে। তার কাছে,পঙ্গু কিভাবে হলো এবিষয় জানতে চাইলে কান্না কাঠির কারণে তিনি কিছু বলতে পারেনি। তবে এই ঘটনার তিনি সুষ্ঠু বিচার দাবী করেন।

শেয়ার করুন

আরো দেখুন......